Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিফাতের খুনিদের ধরতে বরিশালে পুলিশের তল্লাশি


২৮ জুন ২০১৯ ১৭:৩৫

বরিশাল: বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার পর থেকে বরিশালে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা জোরদার করা করেছে। বৃহস্পতিবার (২৭ জুন ) থেকেই শহরে পুলিশের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়।

শুক্রবার (২৮ জুন) শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে  বিশেষ করে বাসস্ট্যান্ড, লঞ্চঘাট ও আবাসিক হোটেল সহ নগরীর সীমান্ত এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

আরও পড়ুন:  রিফাত হত্যা: আসামি ধরতে সীমান্তে রেড অ্যালার্ট জারির নির্দেশ

কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার মো. মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে বলেন, রিফাত খুন হওয়ার পর থেকেই বরিশালের নদী ও সড়কপথ ব্যবহার করে আসামি যাতে পালাতে না পারে সেজন্য নদীবন্দর ও বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হচ্ছে। আসামীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত এই অভিযান চলমান থাকবে।

নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে অভিযানে থাকা পুলিশের সহকারি উপ-পরিদর্শক ( এএসআই) ফরিদ জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে বরিশাল নগরীতে তল্লাশি চালাচ্ছে পুলিশের একধিক টিম। যাদের সন্দেহ হচ্ছে, কেবল তাদেরকেই জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হচ্ছে  বলেও জানান তিনি।

আরও পড়ুন: ‘০০৭’ গ্রুপের মিশন, রিফাত হত্যা পরিকল্পনা আগের রাতেই

তিনি আরও জানান, বৃহস্পতিবার (২৭ জুন) রাত পৌনে ৯টায় বরিশাল নদী বন্দর এলাকায় অভিযান চালিয়ে সন্দেহজনক ৪ যুবককে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। পরে রিফাত হত্যার সাথে তাদের সংশ্লিষ্টতা না পাওয়ায় পরিবারের জিম্মায় রাত ২টায় ছেড়ে দেওয়া হয়।

গত বুধবার (২৬ জুন)  সকালে বরগুনা পৌর শহরের সরকারী কলেজ রোড এলাকায়  রিফাত শরীফকে প্রকাশে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। ওই দিন বিকেল ৪টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেডএফ 

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর