Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ছাত্র সমাজ’ই এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বে


২৯ জুন ২০১৯ ১৭:০০

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, জাপা’র ছাত্র সমাজই হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা রাখবে। এই ছাত্র সমাজ দেশ ও জাতির স্বার্থে ইতিবাচক রাজনীতিতেও ভূমিকা রাখবে।

শনিবার (২৯ জুন) দুপুরে এক বৈঠকে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এদিন জিএম কাদের জাতীয় ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণা করেন। আগামী ১৫ সেপ্টেম্বর জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

প্রস্তুত কমিটির আহ্বায়ক মো. জামাল উদ্দিন এবং সদস্য সচিব হিসেবে ফয়সাল দিদার দিপু’র নাম অনুমোদন করা হয়। আগামী এক সপ্তাহের মধ্যে কমিটির বাকি সদস্যদের নাম ঘোষণা করা হবে। জাতীয় ছাত্র সমাজের সাবেক নেতাদের সমন্বয়ে গঠিত সেল আহ্বায়ক ও সদস্য সচিবের নাম প্রস্তাব করে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক শাহী-ই-আজম, ফখরুল আহসান শাহাজাদা, অ্যাডকোকেট আবদুল হামিদ ভাসানী, ছাত্র সমাজের সাবেক সভাপতি শামিম আহমেদ রিজভী, মাখন সরকার, জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেখার আহসান হাসান, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু।

সারাবাংলা/এএইচএইচ/এটি

ছাত্র সমাজ জাপা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর