Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোর শাহীন ঢামেকে ভর্তি, জরুরি অস্ত্রপচার লাগবে


৩০ জুন ২০১৯ ০২:১২

ঢাকা: ছিনতাইকারীদের হাতে আহত ব্যাটারিচালিত অটোরিকশার চালক শাহীন মোড়লকে (১৬) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৯ জুন) রাত ১০টার দিকে তাকে ঢামেকে হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সজীব চন্দ্র সরকার জানান, শাহিনের মাথায় ধারালো কিছুর আঘাত রয়েছে। যেটি তার মাথার হাড় ভেঙে ব্রেইনে ঢুকে গেছে। জরুরি ভিত্তিতে তার অস্ত্রপচার করতে হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কথা হয় শাহিনের চাচা মনসুর আলীর সঙ্গে। তিনি জানান, তাদের বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামে। শাহীনের বাবার নাম হায়দার আলী মোড়ল। সে স্থানীয় আলীয়া মাদরাসায় সপ্তম শ্রেণিতে পড়ে। অবসর সময়ে বাবার অটোরিকশা চালাতো।

মনসুর আলী আরও জনান, শুক্রবার সকালে কয়েকজন যাত্রী মোবাইলে শাহিনকে অটোরিকশা নিয়ে যেতে বলে। শাহীন তাদের নিয়ে ধানদিয়ার উদ্দেশে রওনা হয়। পরে পাটকেলঘাটা উপজেলার ধানদিয়া গ্রামের পাটক্ষেতের পাশে তাকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। এনজিও থেকে ঋণ নিয়ে ২৫ হাজার টাকায় কেনা অটোরিকশাটি পাওয়া যায়নি।

তিনি জানান, শাহিনের পরিবারে ছোট দুইটি বোন আছে। তারাও পড়াশোনা করে। মা খাদিজা বেগম অন্যের বাসায় কাজ করেন।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে শাহিনের এলাকার একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে জখম করে অটোরিকশাটি নিয়ে গেছে। এ ঘটনায় শাহীনের বাবা অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা করেছেন। মামলা নং-৯।

তিনি আরও বলেন, আসামিদের ধরতে অভিযান চলছে।

এর আগে শুক্রবার (২৮ জুন) বিকেলে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় যাওয়ার কথা বলে কিশোর শাহীনের অটোরিকশায় ওঠে। শাহীন তাদের নিয়ে ধানদিয়ার উদ্দেশে রওনা হয়। এরপর ধানদিয়া গ্রামের পথে ঢুকে একটি পাটক্ষেতের পাশে পৌঁছালে দুর্বৃত্তরা শাহীনের মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরে জ্ঞান ফিরে শাহীন কান্নাকাটি শুরু করলে স্থানীয়রা সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়। সেখান থেকে তাকে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

টানা ৩০ ঘণ্টা খুলনা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরও অবস্থার কোনো উন্নতি না হওয়ায় শনিবার তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

সারাবাংলা/এসএসআর/এমএইচ

অটোরিকশা চালক কিশোর শাহীন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর