Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রিন রোডে দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৪ শ্রমিক


৩০ জুন ২০১৯ ১২:১০

ঢাকা: রাজধানীর গ্রিন রোডে কমফোর্ট হাসপাতালের পাশে একটি দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ৪ শ্রমিক দগ্ধ হয়েছেন। দোকানটিতে রঙ করার সময় এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধরা হলেন, মো. ফয়েজ (২৩), রাসেল (৩০), লতিফ (২০) ও সুজন (১৯)। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণে তাদের সবার শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে।

রোববার (৩০ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে এই আগুনের ঘটনা ঘটে।

দগ্ধ রাসেল জানান, তারা গ্রিন রোডের ওই দোকানে ডেকোরেশনের কাজ করছিলেন। তখন বিদ্যুতের সুইচ চালু করলে বিস্ফোরণে আগুন লেগে যায়।

তবে মোহাম্দপুর ফায়ার স্টেশনের ফায়ারর‌্যান মো. আফজাল হোসেন বলেন, ওই কক্ষে রঙ করার কাজ চলছিল। রঙে মেশানো কেমিক্যালে সিগারেটের আগুন লেগে বিস্ফোরণ ঘটতে পারে।

বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল বলেন, ‘গ্রিন রোড থেকে চারজন দগ্ধ এসেছেন। এদের মধ্যে রাসেলের শরীরের ৬২ শতাংশ, ফয়েজের ৪০ শতাংশ, আ. লতিফের ৩৭ শতাংশ ও সুজনের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। এদের সবার শ্বাসনালি বার্ন আছে। সবার অবস্থাই আশঙ্কাজনক।’

এদিকে, কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছির আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৈদুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

কমফোর্ট ডক্টরস চেম্বারের এ্যাম্বুলেন্স চালক বাবুল মিয়া জানান, চারজন দোকানের ডেকোরেশনের কাজ করছিলেন। তখনই বিস্ফোরণে তারা দগ্ধ হয়। তবে কিভাবে বিস্ফোরণে হয়েছে তা বলতে পারছিনা।

সারাবাংলা/এনএইচ

টপ নিউজ দগ্ধ বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর