Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লা মেরিডিয়ানের সামনে থেকে বিএনপির ১৮ কর্মী ‘আটক’


৩ ফেব্রুয়ারি ২০১৮ ১২:২০

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভাস্থল লা মেরিডিয়ান হোটেলের সামনে থেকে ১৮ কর্মীকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।প্রত্যক্ষদর্শীদের ধারণা গোয়েন্দা পুলিশ তাদের নিয়ে গেছে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হোটেলের সামনে থেকে তিনজন ও ভেতরের গেট থেকে একজন ও আশেপাশ থেকে আরও ১৪ জনকে সাদা গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। ডিবি সদস্যরা তাদের নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নির্বাহী কমিটির সভা উপলক্ষে নেতাকর্মীকে লা মেরিডিয়ান হোটেলের সামনে জড়ো হতে থাকেন।দলের চেয়ারপারসন খালেদা জিয়া সভাস্থলে পৌঁছানোর কিছু সময় পর একটি সাদা গাড়ি এসে আটজনকে নিয়ে যায়।

আটজনকে নিয়ে যাওয়ার খবরে উৎসুক অন্যান্য কর্মীদের মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর লা মেরিডিয়ান এলাকা ফাঁকা হয়ে যায়।

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে শনিবার সকাল ১১টায় জাতীয় নির্বাহী কমিটির সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

এর আগে সকাল সাড়ে ৮ টা থেকে সভাস্থলে আসতে শুরু করেন বিএনপি নির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যরা। তারা প্রত্যেকেই নির্দিষ্ট বুথে গিয়ে নাম রেজিস্ট্রেশন করে সভাস্থলে প্রবেশ করেন।

কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সভা শুরু হয়। এরপর গ্রহণ করা হয় শোক প্রস্তাব। গত দুইবছরে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যেসব বিশিষ্ট ব্যক্তিবর্গ মারা গিয়েছেন তাদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয় শোক প্রস্তাবে। গত দুই বছরে মারা যাওয়া বিএনপির নেতাকর্মীদেরও গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয়।

সারাবাংলা/এসআর/একে

 

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর