Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সন্ত্রাস দমনে সরকার ব্যর্থ’


১ জুলাই ২০১৯ ১৩:৫০

ঢাকা: সন্ত্রাস দমনে সরকার ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। সম্প্রতি বরগুনার রিফাত ও সোনাগাজীর নুসরাত হত্যা প্রসঙ্গ টেনে তিনি বলেন, এসব ঘটনায় প্রমাণ করে যে সন্ত্রাস দমনে ব্যর্থ সরকার।

সোমবার (১ জুলাই) সকালে গুলশানে হলি আর্টিজান বেকারিতে নির্মিত স্মরণবেদীতে ফুলেল শ্রদ্ধা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হলি আর্টিজান হামলার পর বর্তমান সরকার অনেক কার্যক্রম চালিয়েছে, সেসব কার্যক্রম সম্পর্কে মূল্যায়ন জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, সরকার হামলার পর কিছুটা হলেও সফল কিন্তু সন্ত্রাসবাদ দমনে ব্যর্থ হয়েছে।

সেলিমা রহমানের সঙ্গে এ সময় ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতা এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানসহ অনান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

গুলশানের হলি আর্টিজানে সন্ত্রাসী হামলার তৃতীয় বর্ষপূর্তিতে হামলায় নিহতদের শ্রদ্ধা জানাতে সকাল থেকেই সেখানে ভিড় করেছেন স্বজন ছাড়াও  নানা শ্রেণি পেশার মানুষ। ফুল নিয়ে তাদের স্মরণ করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়।

সারাবাংলা/ইউজে/জেডএফ

জঙ্গি টপ নিউজ সন্ত্রাস সেলিমা রহমান হলি আর্টিজান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর