Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে স্পিনিং মিলের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৬


৩ জুলাই ২০১৯ ১০:১০

গাজীপুর: গাজীপুরের নয়নপুর এলাকায় অটো স্পিনিং মিলে অগ্নিকাণ্ডের ঘটনায় বুধবার (৩ জুলাই) সকালে আরও পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৬।

বুধবার (৩ জুলাই) ফায়ার সার্ভিস সূত্র জানায়, মঙ্গলবার (২ জুলাই) দুপুরে অটো স্পিনিং লিমিটেড কারখানার তুলার গুদাম থেকে আগুনের সুত্রপাত হয়ে পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুর, টঙ্গী, ভালুকা ও জয়দেবপুরসহ আশপাশের ফায়ার স্টেশনের ১৮টি ইউনিট রাত দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে আজ সকালে তিনজন ও দুপুরে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গাজীপুর জেলার ধনুয়া গ্রামের জয়নালের ছেলে আনোয়ার হোসেন ও স্থানীয় গাজীপুর গ্রামের হাসান আলীর ছেলে শাহজালাল। শাহজালাল কোয়ালিটি সেকশনে কাজ করত। এছাড়া অপর তিনজনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। এর আগে মঙ্গলবার কারখানার নিরাপত্তা কর্মী রাসেল আহমেদের মরদেহ উদ্ধার করা হয়।

এরই মধ্যে গাজীপুরের জেলা প্রশাসক আগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। এছাড়া নিহতের পরিবারকে তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।

সারাবাংলা/পিটিএম

অগ্নিকাণ্ড গাজীপুর স্পিনিং মিল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর