Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুরুত্বপূর্ণ সাক্ষীকে আজ জেরা করবে আসামীপক্ষ


৩ জুলাই ২০১৯ ১০:১৩

ফেনী: মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ওই মাদরাসার পিয়ন নুরুল আমিনকে বুধবার (৩ জুলাই) জেরা করবেন আসামিপক্ষের আইনজীবীরা।

মঙ্গলবার (২ জুলাই) নুসরাতের সহপাঠি নাসরিন সুলতানার জেরা শেষে সোনাগাজী ফাজিল মাদরাসার পিয়ন নুরুল আমিন আদালতে সাক্ষ্য দেন। তবে সময় শেষ হয়ে যাওয়ায় তার জেরার জন্য আজকের দিন ঠিক করেন ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ।

মামলার বাদী পক্ষের আইনজীবী শাহজাহান সাজু বলেন, পিয়ন নুরুল আমীনের সাক্ষ্য গুরুত্বপূর্ণ। কারণ মাদরাসায় দীর্ঘদিন ধরে চাকরি করার কারণে অধ্যক্ষ সিরাজের নানান অপকর্মের সাক্ষি তিনি। সে কারণে আজকের দিনটিও গুরুত্বপূর্ণ।

চলতি বছরের ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের দায়ে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে গ্রেফতার করে পুলিশ। ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আগুন ধরিয়ে দেয়। টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে মারা যান নুসরাত জাহান রাফি।

এ ঘটনায় নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন।

আরও পড়ুন: নুসরাত হত্যা: অধ্যক্ষ সিরাজসহ ১৬ আসামির বিচার শুরু

নুসরাত হত্যা: ২ সহপাঠীর সাক্ষ্যগ্রহণ

সারাবাংলা/এসএমএন

নুসরাত হত্যা মামলা সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর