Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদের অবস্থা আজও অপরিবর্তিত: জিএম কাদের


৩ জুলাই ২০১৯ ১৪:৪৩

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শারিরীক অবস্থা এখনো অপরিবর্তিত আছে বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। বুধবার (৩ জুলাই) দুপুরে বনানীর জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত এক বিফ্রিংয়ে জি এম কাদের এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, ‘এরশাদের শারিরীক অবস্থা অপরিবর্তিত আছে। তবে তিনি শঙ্কামুক্ত নন। ফুসফুস ও কিডনীর অবস্থা আরও উন্নতি হয়েছে। প্রসাবও স্বাভাবিক হচ্ছে। ডাক্তাররা মনে করছেন আরও দুই তিন দিন এমন অবস্থা থাকলে তার আরও উন্নতি ঘটবে।’

এর আগে মঙ্গলবার (২ জুলাই) এক ব্রিফিংয়ে কাদের বলেছিলেন, ‘তিনি কালকের মতো আজকেও একই অবস্থায় আছেন। কালকের মতো অবস্থা অপরিবর্তিত আছে। ডাক্তাররা আশাবাদী। ফুসফুস ও কিডনির সমস্যা সার্বিকভাবে ভালো বলা যায়, তবে তিনি শঙ্কা মুক্ত নন। তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে। দুই ঘন্টা স্বাভাবিক অক্সিজেন ও দুই ঘন্টা প্রেশার দিয়ে অক্সিজেন দেওয়া হচ্ছে।’ তবে, এরশাদকে লাইফ সাপোর্টে নেওয়া হয়নি বলে ওইদিন দাবি করেন তিনি।

জাতীয় পার্টির পক্ষ থেকে এরশাদকে নিয়ে গুজব না ছড়ানোর প্রতিও আহবান জানানো হয়েছে। বিফ্রিংয়ে মসিউর রহমান রাঙ্গাসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/ইএইচটি/জেএএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর