Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়েতে রাজি না হওয়ায় মা ও ছোটবোনসহ মাদরাসাছাত্রীকে কুপিয়ে জখম


৪ জুলাই ২০১৯ ১৩:২৯

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে বিয়ে দিতে রাজি না হওয়ায় এক মাদরাসা শিক্ষার্থী, তার মা ও তিন বছর বয়সী ছোট বোনকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

গত রোববার (৩০ জুন) গভীর রাতে উপজেলার ১৪ নম্বর ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামে এই ঘটনা ঘটে। গত পাঁচদিন ধরে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন পরিবারটির পাঁচ সদস্য।

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কথা হয় চিকিৎসাধীন সাহিদা বেগমের সঙ্গে। তিনি জানান, তার মাদরাসা পড়ুয়া মেয়ে সাথী আক্তারকে (১৭) বিয়ের প্রস্তাব দেয় স্থানীয় ওয়াসিম। সে স্থানীয়ভাবে বখাটে হিসেবে পরিচিত। তার সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি হননি তারা। এরপরেও ওয়াসিম কয়েকবার বিয়ের জন্য চাপ দিলে বিষয়টি মাদরাসার অধ্যক্ষকেও জানান তারা। এরমধ্যে কিছুদিন আগে সাথীর আরেকটি বিয়ের প্রস্তাব আসে। তবে এই মুহূর্তে মেয়েকে বিয়ে দেবেন না বলে সে প্রস্তাবটিও ফিরিয়ে দেন তারা। কিন্তু বিয়ের প্রস্তাব এসেছে এই খবরেই ক্ষিপ্ত হয়ে ওঠে ওয়াসিম। রোববার রাতে সঙ্গীদের নিয়ে সাথীর ঘরের জানালা ভেঙে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায় ওয়াসিম ও তার সঙ্গীরা। আঘাত করা হয় তার তিন বছরের শিশু আয়েশা আক্তারকেও। গুরুতর আহত হন তিনিও।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উদ্দিন জানিয়েছেন, এই ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদেরকে গ্রেফতার করতে তারা সর্বাত্মকভাবে চেষ্টা করছেন।

সারাবাংলা/এসএমএন

বিয়েতে রাজি না হওয়ায় হামলা মাদরাসা শিক্ষার্থী কুপিয়ে জখম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর