Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন: বাসচালক আটক


৪ জুলাই ২০১৯ ১৬:৪৯

বাসচালক ফারুক হোসেন (৩৯)

রাজশাহী: রাজশাহীর কাটাখালিতে বাস-ট্রাক সংঘর্ষে কলেজছাত্র ফিরোজ হোসেনের হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় বাসচালক ফারুক হোসেনকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। আরও গ্রেফতার করা হয়েছে ট্রাক চালকের সহকারী রায়হান সরদারকে (২১)।তবে ট্রাকের চালককে এখনো পালাতক রয়েছেন।এছাড়া, রায়হান সরদারের দেওয়া তথ্যে মহানগরীর উপরভদ্রা থেকে ট্রাকটি জব্দ করে পুলিশ। এর আগে আটক করা হয় বাসটিও।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ৭ টার দিকে পুঠিয়া বাজারে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় মোহাম্মদ পরিবহনের বাসচালক ফারুক হোসেনকে। এর আগে ফিরোজের হাত চাপ দেয়া ট্রাকটি শনাক্ত করে বুধবার (০৩ জুলাই) রাতে হেলপারসহ ট্রাকটি জব্দ করা হয়। ট্রাক চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বাস-ট্রাক সংঘর্ষে হাতের কব্জি হারালেন কলেজছাত্র

গোলাম রুহুল কুদ্দুস বলেন, ট্রাকের চালকের সহকারী রায়হান জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন, আদা বোঝাই করে রাজশাহী হতে ঢাকায় যাওয়ার পথে বাসের সঙ্গে তাদের ট্রাকটি ধাক্কা খায়। পরের দিন ঢাকায় আদা পৌঁছে দিয়ে রাজশাহীর ছন্দা পেট্রোল পাম্পে ট্রাকটির পার্ক করে চালাক পালিয়ে যান। বুধবার ট্রাকটি মেরামতের জন্য চালকের সহকারী রায়হান বক্কার অটোমোবাইল ওয়ার্কসপে নিয়ে যান।

আরও পড়ুন: কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় বাস জব্দ, চালক শনাক্ত

উল্লেখ্য, গত ২৮ জুন সন্ধ্যায় কাটাখালি পৌরসভা ভবনের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে চলন্ত বাস-ট্রাকের পাশাপাশি সংঘর্ষে বাসযাত্রী ফিরোজ হোসেনের ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে।

বিজ্ঞাপন

তিনি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তার বাড়ি বগুড়ার নন্দীগ্রাম থানার নামোইট গ্রামে। গুরুতর আহত অবস্থায় ফিরোজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ফিরোজের বাবা মাহফুজুর রহমান বাদী হয়ে কাটাখালী থানায় মামলা করেন। এর আগে, শনিবার (২৯ জুন) রাতে ‘মোহাম্মদ পরিবহন’ নামের ওই বাসটি মহানগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে জব্দ করা হয়।

সারাবাংলা/এনএইচ

কলেজছাত্র ফিরোজ চালক গ্রেফতার টপ নিউজ হাত বিচ্ছিন্ন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর