Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবি ছাত্রলীগের দ্বিতীয় সম্মেলন ২০ জুলাই


৬ জুলাই ২০১৯ ০৮:৫৭

জবি: আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের দ্বিতীয় সম্মেলন।

শনিবার (৬ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০ জুলাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সম্মেলনের প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে রয়েছেন আশরাফুল ইসলাম (টিটন)। এছাড়া জামাল উদ্দিন, সৈয়দ শাকিল ও নাহিদ পারভেজসহ আটজনকে যুগ্ম আহ্বায়ক, শেখ মেহেদী হাসান ও নুরুল আসফসারসহ ১২ জনকে সদস্য করে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

২০১৭ সালের ৩০ মার্চ জবি ছাত্রলীগের প্রথম সম্মেলনের দীর্ঘ ছয় মাস পরে ওই বছরের ১৭ অক্টোবর তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নুল আবেদিন রাসেলকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

তবে শুরু থেকেই শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ছিল কমিটির বিরুদ্ধে। সবশেষ গত ৩ ফেব্রুয়ারি কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমিটি স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কার্যক্রম স্থগিত ও ঘটনার তদন্ত চলাকালেও জবি ছাত্রলীগের দুই পক্ষ আবার সংঘর্ষে জড়ায়। এমন পরিস্থিতিতে ১৯ ফেব্রুয়ারি কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সারাবাংলা/এসএমএন

ছাত্রলীগ কমিটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) জবি ছাত্রলীগ টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামের ৬ থানায় নতুন ওসি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৩

স্টারে ফ্রি অফার
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৮

ওটিটিতে ’তুফান’ মুক্তির তারিখ ঘোষণা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর