Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার ব্যাংকের অর্ধ বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


৬ জুলাই ২০১৯ ১৬:৪০

ঢাকা: প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধ বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ জুলাই) ঢাকার রেডিসন হোটেলে এ সম্মেলন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম রিয়াজুল করিমসহ অন্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্ধোধনী বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান এইচ বি এম ইকবাল ২০১৯ সালের প্রথম অর্ধ বছরের বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে ব্যাংকের শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘সাফল্যের এই প্রবণতা ২০১৯ সালের দ্বিতীয় অর্ধ বছরে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে।’

অনুষ্ঠানে অংশগ্রহণকারী সব শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০১৯ সালের প্রথম অর্ধ বছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০১৯ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

২০১৯ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিয়ে যেতে বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্যের প্রচলন জরুরি বলে মত দেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

সারাবাংলা/এমও

প্রিমিয়ার ব্যাংক সম্মেলন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর