Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়পুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গ্রেফতার


৪ ফেব্রুয়ারি ২০১৮ ০৯:২৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. দেলোয়ার হোসনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শনিবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার নতুন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি কর্মসংস্থান কর্মসূচি ও মৎস্য প্রকল্পের টাকা আত্মসাৎ দুই মামলার পলাতক আসামি।

থানা ও দুদক কর্মকর্তা সূত্রে জানা যায়, ২০১০-১১ ও ২০১১-১২ অর্থবছরে দু’ দফায় হতদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি ও মৎস্য প্রকল্পের টাকা আত্মসাৎ করেন রাঙামাটি’র লংগদু উপজেলায় তৎকালীন দায়িত্বরত পিআইও দেলোয়ার হোসেন। এ ব্যাপারে এক ইউপি সদস্য তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে পৃথক দুটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের পর দুনীতি প্রতিরোধ আইনে রাঙামাটি সিনিয়র বিশেষ জজ আদালতে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। পরে তিনি ২০১৭ সালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হিসাবে যোগদান করেন।

রাঙামাটি জেলা দুদকের সহকারী পরিচালক সৈয়দ নজরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত দেলোয়ার দুদকের দু’টি মামলার পলাতক আসামি। তাকে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর