Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ইয়াবা নিয়ে সেনা সদস্যসহ আটক ২


৭ জুলাই ২০১৯ ১৮:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ৪শ’ পিস ইয়াবাসহ দুই ভাইকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাদের একজন সেনা বাহিনীর সদস্য। এরা হলেন, আবু তালেব (২৭) ও তার বড় ভাই আবু হামিদ (৩২)। তাদের বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলায়।

ঘটনাচক্রে নগরীর বাকলিয়া এলাকা থেকে তারা পুলিশের হাতে ধরা পড়েন। সূত্র জানিয়েছে, শনিবার (৬ জুলাই) বিকেলে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ ওই এলাকায় নারী নির্যাতন মামলার এক আসামিকে ধরতে অভিযান চালায়। সে সময় তারা আটক হন।

বিজ্ঞাপন

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন সারাবাংলাকে জানিয়েছেন, তালেবকে সেনা বাহিনীর হেফাজতে দেওয়া হয়েছে। তাদের নিজস্ব আইন অনুযায়ী তার বিচার হবে। আদালত রোববার (৭ জুলাই) দুপুরে হামিদকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার সারাবাংলাকে বলেন, গ্রেফতার আবু তালেব রাঙামাটি জেলার শুভলং সেনা ক্যাম্পের সৈনিক হিসেবে কর্মরত। তবে দীর্ঘদিন ধরে তিনি কর্মস্থলে অনুপস্থিত।

প্রিটন সরকার আরও জানান, শনিবার বিকেলে নারী নির্যাতন মামলার এক আসামিকে ধরতে বাকলিয়ায় যায় বায়েজিদ বোস্তামি থানা পুলিশের একটি দল। কিন্তু বৃষ্টি শুরু হওয়ায় তারা শাহ আমানত সেতুর গোল চত্বরের পাশে একটি চায়ের দোকানে দাঁড়ায়। পুলিশ দেখে তালেব ও হামিদ দোকান থেকে বেরিয়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাদের ধরে ব্যাগ তল্লাশি করে। ব্যাগে ৪শ’ পিস ইয়াবা পাওয়া যায়।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর