Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অজ্ঞাত ২ মরদেহ উদ্ধার


৭ জুলাই ২০১৯ ২১:০৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে অজ্ঞাতপরিচয় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একটি সাগরের পানিতে ভেসে আসা পুরুষের গলিত মরদেহ। আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে।

রোববার (৭ জুলাই) নগরীর সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের উলানিয়া খাল থেকে একটি এবং নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী থেকে অপর মরদেহটি উদ্ধার করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন সারাবাংলাকে জানান, আনুমানিক ৪০ বছর বয়সী এক পুরুষের মরদেহ সাগরের পানিতে ভেসে এসে উলানিয়া খালে ঢুকে পাড়সংলগ্ন স্থানে আটকে যায়। সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের শরীর পুরোপুরি পচে গেছে। চেহারাও বোঝা যাচ্ছে না। তার পরনে আছে হাফ প্যান্ট ও স্যান্ডো গেঞ্জি। সাগরে মাছ ধরতে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা ওসি’র।

আকবর শাহ থানার ওসি মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে জানান, উত্তর কাট্টলী এলাকার ‘ড্রিম স্টিল রি-রোলিং মিল’ থেকে আনুমানিক ৩৮ বছর বয়েসী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে কিছু বৈদ্যুতিক তার ও তার কাটার একটি প্লাস পাওয়া গেছে। ওই ব্যক্তি বিদ্যুতের তার চুরি করতে গিয়ে স্পৃষ্ট হয়েছেন বলে ধারণা পুলিশের।

সারাবাংলা/আরডি/এমএইচ

চট্টগ্রাম মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর