Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জ ও নড়াইলে বিএনপির ১২ নেতাকর্মী আটক


৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  

নাশকতার আশংকায় নারায়ণগঞ্জ ও নড়াইলে বিএনপির ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার মেয়র ও বিএনপি নেতা আবুল বাশার বাদশা, সোনারগাঁ পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দিন, জামপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম-সম্পাদক লুৎফর মেম্বার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সামছুক হক সরকার, পৌর বিএনপি নেতা আলমগীর, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা ওমর ফারুক, সোহেল।

নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিএসবি) সরাফত উল্লাহ জানান, নাশকতা ও পুলিশের উপর হামলার অভিযোগে সোনারগাঁয়ে ১০ জন ও রুপগঞ্জে ১ জনসহ মোট ১১ জনকে আটক করা হয়েছে।

এদিকে নড়াইল জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নড়াইল পৌরসভার সাবেক মেয়র জুলফিকার আলীকে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে শহরের আদালতপুরের বাসা থেকে তাকে আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  আনোয়ার হোসেন জানান, নাশকতার আশংকায় জুলফিকার আলীকে আটক করা হয়েছে। এর আগেও নড়াইল সদর থানায় তার নামে একাধিক মামলা রয়েছে। বিভিন্ন সময়ে তাকে কারাগারে থাকতে হয়েছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর