Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজার সৈকত থেকে ৬ জেলের মৃতদেহ উদ্ধার


১০ জুলাই ২০১৯ ১২:১১

কক্সবাজার: কক্সবাজারের সমুদ্র সৈকতে ভেসে আসা মাছ ধরার ট্রলার থেকে ছয় জেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় জীবিত উদ্ধার করা হয়েছে দুইজনকে।

বুধবার (১০ জুলাই) সকাল ৮ টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সী-গাল ও নাজিরারটেক পয়েন্ট থেকে এসব মৃতদেহ ও জীবিত জেলেদের উদ্ধার করা হয়।

নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। তবে জীবিতরা হলেন, ভোলা চরফ্যাশন এলাকার ওয়াজউদ্দিনের ছেলে জুয়েল (৩৫) ও মোহাম্মদ মনির হোসেন (৪৫)।

কক্সবাজার সী-সেইভ লাইফ গার্ড এর সুপার ভাইজার মো. ওসমান গণি বলেন, ‘সী-গাল পয়েন্টে সমুদ্রের পাড়ে থাকা লোকজনের দেওয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে চারজনের মৃতদেহ উদ্ধার করি এবং একজনকে মূমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে যাই। পরে জানতে পারি নাজিরারটেকে আরও দুইটি মৃতদেহ পাওয়া গেছে। সেখান থেকে একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।’

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে তারা খবর পান যে, মাছ ধরার একটি ট্রলার ডুবন্ত অবস্থায় সাগরপাড়ে আটকা পড়েছে। খবর পেয়ে দ্রুত উদ্ধারকাজ শুরু করে মডেল থানার পুলিশ, লাইফ গার্ড, ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। এসময় নাজিরার টেক থেকে দুইজন এবং সীগাল পয়েন্ট থেকে চারজনসহ মোট ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়। জীবিত অবস্থায় উদ্ধার করা হয় দুইজনকে। ধারণা করা হচ্ছে তারা সরকারি নিষেধাজ্ঞা না মেনে সমুদ্রে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়েন। আর সমুদ্রে ট্রলারটি ডুবে যায়।’

কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম জানান, এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। উদ্ধার হওয়া দুই জেলেকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সুস্থ হলে তাদের কাছ থেকেই বিস্তারিত তথ্য জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

কক্সবাজার সমুদ্র সৈকত টপ নিউজ ট্রলারডুবি মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর