Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গারো মা-মেয়ে হত্যা মামলার প্রতিবেদন ৮ আগস্ট


১১ জুলাই ২০১৯ ১২:০৬

ঢাকা: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা ও মেয়েকে হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৮ আগস্ট নির্ধারণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১১ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করা ছিল। কিন্তু এদিন গুলশান থানার পরিদর্শক (নিরস্ত্র) মো. সালাউদ্দিন মিয়া মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন নির্ধারণ করেন।

বিজ্ঞাপন

২০১৮ সালের ২০ মার্চ সন্ধ্যায় কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরানের (৪০) মৃতদেহ উদ্ধার করেন আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। পুলিশ জানায়, তাদের একজনকে কুপিয়ে ও অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা পুলিশের।

এ ঘটনায় সুজাতার স্বামী আশিষ মানখিন গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলায় সুজাতার বোনের ছেলে সঞ্জিব ও তার তিন বন্ধুকে আসামি করা হয়। পরে শেরপুরের নলিতাবাড়ি এলাকা থেকে সঞ্জিব চিরান (২১), রাজু সাংমা ওরফে রাসেল, প্রবীন সাংমা (১৯) ও শুভ চিসিম ওরফে শান্তকে (১৮) গ্রেফতার করে র‌্যাব-১।

সারাবাংলা/এআই/পিটিএম

গারো মা-মেয়ে প্রতিবেদন হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর