Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে যৌন হয়রানির অভিযোগে স্কুলের দপ্তরি গ্রেফতার


১২ জুলাই ২০১৯ ০২:২০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ৫১ নং সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে দপ্তরি রুবেলকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সোনাকান্দা প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে যৌন হয়রানির স্বীকার ক্ষুদে স্কুল ছাত্রী মা বাদী হয়ে বন্দর থানায় যৌন নিপীড়ন আইনে মামলা দায়ের করেছেন।

সোনাকান্দা এলাকার রোস্তম আলী মিয়ার ছেলে রুবেল মিয়া ৫১ নং সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র্দীঘদিন ধরে দপ্তরির দায়িত্ব পালন করে আসছে। এ সুবাদে গত এক মাস পূর্বে ৪র্থ শ্রেণির ছাত্রীকে (১১) পাঁচ শ টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন হায়রানির চেষ্টা করে।

বিজ্ঞাপন

এর ধারাবাহিকতায় গত ৭ জুলাই (রোববার ) সকাল ১১টায় পঞ্চম শ্রেণির আরেক ছাত্রীকে (১০) বই পরিবর্তন করে দেওয়ার প্রলোভন দেখিয়ে বিদ্যালয়ের দ্বিতীয় তলার একটি শ্রেনি কক্ষে ডেকে নিয়ে কুপ্রস্তাব দেয়। পরে স্কুল ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে এ ঘটনায় স্কুল কতৃপক্ষ বিচার সালিশির মাধ্যামে সমাধান করার আশ্বাস দেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদসহ স্কুল কমিটির সদস্যরা সালিশি বৈঠকে বসেন। বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) আজহারুল ইসলাম ও বন্দর থানার সেকেন্ড অফিসার আব্দুল আল মামুন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিচার সালিসি বৈঠক থেকে রুবেলকে আটক করে। পরে পুলিশ রুবেলকে বিকেলে আদালতে প্রেরণ করে।

সারাবাংলা/আরএসও

গ্রেফতার নারায়ণগঞ্জে যৌন হয়রানি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর