Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগামী পাঁচ বছরের মধ্যে দেশে শিল্পবিপ্লব হবে: শিল্পমন্ত্রী


১৩ জুলাই ২০১৯ ২২:১৯

নরসিংদী: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আগামী পাঁচ বছরের মধ্যে দেশে শিল্পবিপ্লব হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে। বিদেশি বিনিয়োগকারীরা আকৃষ্ট হচ্ছে। বড় বড় দেশ একের পর এক বিনিয়োগ প্রস্তাব নিয়ে আসছে। সরকার একের পর এক অর্থনৈতিক অঞ্চল ও শিল্পনগরী গড়ে তুলছে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা আওয়ামী লীগ ও দলের সহযোগী সংগঠন এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বিতা থাকবেই, কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে সভপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইন। বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ার আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভুইয়া, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লাসহ অনেকে।

সারাবাংলা/এটি

অর্থনৈতিক অঞ্চল শিল্পবিপ্লব শিল্পমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর