Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে ধর্ষণের পর হত্যা মামলায় ২ আসামির যাবজ্জীবন


১৪ জুলাই ২০১৯ ২১:৪০

বরিশাল: বরিশালে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলার দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে উভয়কে ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

রোববার (১৪ জুলাই) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- বরিশাল নগরীর এয়ারেপোর্ট ধানাধীন আরজী কালিকাপুর এলাকার সেন্টু খা’র ছেলে মনির খা (২৭) ও কালাম মীয়ার ছেলে রুবেল (২৬)। মামলার আসামি রুবেল পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১২ সালের ২৮ জুলাই সন্ধ্যায় আরজী কালিকাপুর এলাকার খলিলুর রহমান ঘরামীর মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মুক্তা (১১) নিজ ঘরের পাশের বাসায় টেলিভিশন দেখতে যায়। সেই রাতে আর সে ঘরে ফেরে না। পরের দিন তাদের লাকড়ির ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়।

লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। পরবর্তীতে ময়নাতদন্তের প্রতিবেদনে ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার প্রমাণ পাওয়া যায়।

এরপর ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর সিআইডির পরিদর্শক আল মামুন উল ইসলাম মামলার তদন্ত করে দণ্ডপ্রাপ্ত রুবেল ও মনিরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন।

সারাবাংলা/জেইউ/কেকে

ধর্ষণ যাবজ্জীবন যাবজ্জীবন কারাদণ্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর