Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষবারের মতো কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদ


১৫ জুলাই ২০১৯ ১৪:১২

ঢাকা: শেষবারের মতো জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আনা হলো সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মোহাম্মদ এরশাদকে। সোমবার (১৫ জুলাই) দুপুরের পর এরশাদের মরদেহ জাতীয় পার্টির কাকরাইলের কার্যালয়ে আনা হলে পার্টির নেতাকর্মীসহ সাধারণ মানুষ এরশাদের মরদেহে শ্রদ্ধা জানান।

লাশবাহী ফ্রিজার ভ্যানে এরশাদের মরদেহ আনা হয় কাকরাইলে। তাকে শেষ শ্রদ্ধা জানাতে এদিন সকাল থেকেই অসংখ্য ভক্ত, নেতাকর্মী ও রাজনৈতিক ব্যক্তিরা পার্টি অফিসে এসে ভিড় করেন। এ সময় দলের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মধ্যে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন মানিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সংসদ ভবনে বিরোধী দলীয় নেতা এরশাদের দ্বিতীয় জানাজা সম্পন্ন

কাকরাইলে শ্রদ্ধা নিবেদন শেষে বাদ আসর বায়তুল মোকাররমে এরশাদের আরও একটি জানাজা পড়ানো হবে। এর পর মরদেহ আবারও নেয়া হবে সিএমএইচের হিমঘরে। আগামীকাল মঙ্গলবার সাবেক এই সামরিক শাষকের লাশ দাফন করার কথা রয়েছে।

প্রসঙ্গত, রোববার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান এরশাদ। সেদিন বাদ জোহর ক্যান্টনমেন্ট জামে মসজিদে এরশাদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার মরদেহ সর্বসাধারণ ও নেতাকর্মীদের শ্রদ্ধা জানানোর জন্য কাকরাইলে জাতীয় পার্টির অফিসে নেওয়া হয়। তারপর সিএমএইচের হিমঘরে তাকে রাখা হয়। আজ সকাল সোয়া ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় জানাজা হয়।

জাতীয় পার্টির নেতা জানিয়েছেন, মঙ্গলবার এরশাদের মরদেহ রংপুর নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। সেটি হলে সেখানে রংপুর জেলা স্কুল মাঠে অথবা ঈদগাহ মাঠে তার চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকেলে মরদেহ ঢাকায় এনে সামরিক কবরস্থানে সমাহিত করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/জেএএম

এশাদের মরদেহ কাকরাইলে জাতীয় পার্টি টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর