Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এজলাসে আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা


১৬ জুলাই ২০১৯ ১৩:৩৬

আসামি হাসান

কুমিল্লা: কুমিল্লার আদালতে বিচার চলাকালে বিচারকের খাস কামরায় ঢুকে ফারুক নামের এক আসামিকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

ঘটনার সময় আদালতে অন্য একটি মামলায় হাজির থাকা বাঙ্গরা থানার এএসআই ফিরোজ মঙ্গলবার (১৬ জুলাই) সকালে বাদী হয়ে অভিযুক্ত হাসানকে আসামি করে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী মডেল থাকার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, ‘বাঙ্গরা থানার এএসআই ফিরোজ বাদী ফারুকের হত্যাকারী হাসানকে একমাত্র আসামি করে ওই মামলাটি দায়ের করেন। মামলাটি পরবর্তীতে তদন্তের জন্য ডিবিতে হস্থান্তর করা হয়। ডিবির ইন্সপেক্টর প্রদীপ মন্ডলকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। আসামি হাসান কুমিল্লার লাকসাম উপজেলার ভোজপাড়া গ্রামের বাসিন্দা।’

এজলাসে খুন: বিচারকদের নিরাপত্তা চেয়ে হাইকোর্টে রিট

উল্লেখ্য, সোমবার কুমিল্লা আদালতে বিচার চলাকালে এজলাস অতিক্রম করে খাস কামরায় ঢুকে এক আসামি অন্য আসামিকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। ২০১৩ সালে কুমিল্লার মনোহরগঞ্জের কান্দি গ্রামে হাজী আবদুল করিম হত্যার ঘটনা ঘটে। সোমবার ওই মামলার জামিনে থাকা আসামিদের হাজিরার দিন ধার্য ছিলো। বেলা ১১টার দিকে এ মামলার আসামিরা আদালতে প্রবেশের সময় ৪ নম্বর আসামি ফারুককে ছুরি নিয়ে তাড়া করে ৬ নম্বর আসামি হাসান। এ সময় জীবন বাঁচাতে ফারুক বিচারকের খাস কামরায় প্রবেশ করেন। সেখানে হাসান প্রবেশ করে ফারুককে টেবিলের উপর ফেলে ছুরি দিয়ে বার বার আঘাত করে হত্যা করেন।

সারাবাংলা/এসএমএন

এজলাসে হত্যা টপ নিউজ বিচারকের সামনেই হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

ব্যারিস্টার সুমন গ্রেফতার
২২ অক্টোবর ২০২৪ ০২:৪৯

সম্পর্কিত খবর