Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেনী জেলা বিএনপি ও যুবদলের ৮ নেতা গ্রেফতার


২০ জুলাই ২০১৯ ০৮:০২

ফেনী: ফেনী জেলা বিএনপি ও যুবদলের আট নেতাকে গ্রেফতার করছে ফেনী মডেল থানা পুলিশ। তাদের বিরুদ্ধে একাধিক মামলাসহ গ্রেফতারি পরোয়ানা থাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে জেলা বিএনপির দাবী, শনিবারে চট্টগ্রামের বিভাগীয় জনসভায় ফেনীর নেতাকর্মীদের অংশগ্রহণ ঠেকাতেই উদ্দেশ্যমূলকভাবে তাদের গ্রেফতার করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, শুক্রবার (১৯ জুলাই) রাত ৯ টার পরে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফেনীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও এর অঙ্গ সংগঠনের আট নেতাকে তারা গ্রেফতার করেছেন। এর মধ্যে শহরের মিজান পাড়া ফজল মাস্টার লেন থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জুয়েলকে গ্রেফতার করা হয়। বাকিদেরও শহরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক গাজী হাবিবুল্লাহ মানিক, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জুয়েল, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আতিকুর রহমান মামুন, দাগনভূঞাঁ উপজেলা যুবদলের সভাপতি হাসানুজ্জামান শাহাদাত, জেলা যুবদলের সদস্য জাহিদ হোসেন বাবলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়ির সহ-সভপতি শরীফুল ইসলাম শরীফ।

ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের বলেন, গত পরশু জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের চাচা জেলা তাতীয় পার্টির সাবেক সভাপতি খলিলুর রহমানের মৃত্যু হয়। বিএনপি নেতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে সেখানে যান। পুলিশ সেখান থেকে তাদের গ্রেফতার করে।

বিজ্ঞাপন

শনিবার চট্টগ্রামে অনুষ্ঠিতব্য বিএনপির বিভাগীয় সম্মেলনকে ঘিরে পুলিশ এ গ্রেফতার অভিযান চালাচ্ছে বলে দাবি করেন বিএনপির এই নেতা। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সারাবাংলা/এসএমএন

গ্রেফতার অভিযান ফেনী বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর