Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্র হত্যা মামলায় ২ শিক্ষক গ্রেফতার


২৭ জুলাই ২০১৯ ১৮:৫৫

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র আবির হুসাইন (১১) হত্যা মামলায় ওই মাদরাসার দুই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন মাদরাসাটির মুহতামিম আবু হানিফ ও সহকারী শিক্ষক তামেনিদারি।

এদের মধ্যে শুক্রবার (২৬ জুলাই) বিকেলে মুহতামিম আবু হানিফকে ও শনিবার (২৭ জুলাই) সহকারী শিক্ষক তামেনিদারিকে গ্রেফতার দেখায় আলমডাঙ্গা থানা পুলিশ। পরে শনিবার বেলা সাড়ে ১২ টায় গ্রেফতার দুই শিক্ষককে আলমডাঙ্গার আমলি আদালতে সোপর্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) শেখ মাহবুবুর রহমান দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে চেয়ে ওই আদালতে আবেদন করেছেন।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেফতার দুই শিক্ষকের কথাবার্তাই তাদের কাছে অসংলগ্ন মনে হয়েছে। তাই জিজ্ঞাসাবাদের স্বার্থেই এদের পুলিশে হেফাজতে নেওয়া দরকার। সে কারণেই পুলিশি হেফাজত চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (২৩ জুলাই) রাতে নিখোঁজ হয় ওই মাদরাসার নুরানী বিভাগের দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইন। পরদিন বুধবার (২৪ জুলাই) সকালে মাদরাসার পিছনের একটি আমবাগান থেকে তার মাথাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই)  মাদরাসা সংলগ্ন একটি পুকুর থেকে তার বিচ্ছিন্ন মাথাটিও উদ্ধার হয়।

এ ঘটনায় বুধবার আবিরের মা গোলাপী খাতুন অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।  ওই দিনই পুলিশ সন্দেহভাজন হিসেবে মাদরাসার পাঁচ শিক্ষক ও রাঁধুনী নিরুকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়। রাঁধুনীকে ওই দিনই ছেড়ে দেওয়া হলেও ৫ শিক্ষক পুলিশ হেফাজতেই ছিলেন। তবে এদের মধ্যে দুইজনকে নতুন করে গ্রেফতার দেখানো হলো।

টপ নিউজ মাদরাসা ছাত্র হত্যা শিক্ষক গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর