Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বারভিডার ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন


২৮ জুলাই ২০১৯ ০০:১৯

ঢাকা: শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন (বারভিডা) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন। শনিবার (২৭ জুলাই) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ২০১৯-২১ মেয়াদের ত্রিবার্ষিক নির্বাচন রাজধানীর বিজয়নগরে হোটেল অরনেটে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সর্বশেষ রাত ১০টা পর্যন্ত নির্বাচনের ভোট গণনা চলছে বলে সারাবাংলাকে জানিয়েছেন, বারভিডার সাধারণ সম্পাদক মো: হাবীবুর রহমান।

বিজ্ঞাপন

নির্বাচনে গণতান্ত্রিক পরিষদ ও সম্মিলিত পরিষদ নামে দুইটি পরিষদ ও স্বতন্ত্র প্রার্থীসহ ৫৯ জন প্রার্থী ২৫টি পদের বিপরীতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। পরিষদ দুইটির মধ্যে একটি নেতৃত্ব দিচ্ছেন এফবিসিসিআই’র পরিচালক ও বারবিডার সাবেক সভাপতি আব্দুল হক। তিনি গণতান্ত্রিক পরিষদের নেতৃত্ব দিচ্ছেন। অন্যদিকে সংগঠনের সাবেক সভাপতি মো. আবদুল হামিদ শরীফ সম্মিলিত পরিষদের ব্যানারে নির্বাচন করছেন। এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬৮৯ জন। এদের ভোটে ২৫ জন পরিচালক নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

সূত্র জানায়, নির্বাচিত এই ২৫ জন পরিচালকের মধ্যে থেকে একজন সভাপতি, তিনজন সহসভাপতি, একজন মহাপরিচালক নির্বাচিত করবেন। এছাড়া ২৫ জন থেকে একজন করে যুগ্ম মহাপরিচালক, কোষাধ্যক্ষ, যুগ্ম কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, পরিচালনা ও উন্নয়ন সম্পাদক এবং সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক করা হবে। বাকি ১৩ জন সংঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে থাকবেন।এবারের বারভিডার নির্বাচনে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এফবিসিসিআই’র সাবেক সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আলী।

নির্বাচন সম্পন্ন বারভিডা বারভিডা নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর