Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৫


৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:৪০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফরিদপুর: ফরিদপুর সদর ও ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ পাঁচজন নিহত হয়েছেন।  মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে পৃথক দুটি দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন— অল ইন্ডিয়া ভলিন্টিয়ার ব্লাড ডোনার এসোসিয়েশনের সদস্য সুশান্ত মল্লিক (৪০), মাদারীপুর শিবচর উপজেলার মিলন (২৬) ও চাঁন মিয়া (২৫)। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে ভাঙ্গার পুলিয়ায় ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত হন মিলন ও চাঁন মিয়া। এ ঘটনায় আহত হয় আরও তিনজন। আহতদেরকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। নিহতের মরদেহ থানায় রাখা হয়েছে।

অন্যদিকে, বেলা ১১টায় ফরিদপুর সদরের ধূলদী রেলগেট এলাকায় মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে যায় ঈগল পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই নিহত হন ভারতীয় নাগরীক সুশান্ত মল্লিক (৪০)। এ ঘটনায় আহত হন কমপক্ষে ২৭ জন। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও ২ জনের মৃত্যু হয়। নিহত দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঈগল পরিবহনের বাসটিতে বেশির ভাগ যাত্রীই ভারতীয় নাগরিক ও অল ইন্ডিয়া ভলিন্টিয়ার ব্লাড ডোনার এসোসিয়েশনের সদস্য বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সাইফুজ্জামান।

সারাবাংলা/এমএইচ/আইজেকে

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর