Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুড়িল থেকে বিআরটিসির বাস চুরি, উদ্ধার অভিযান চলছে


২৯ জুলাই ২০১৯ ২৩:১৫

ঢাকা: রাজধানীর কুড়িল এলাকা থেকে বিআরটিসির আর্টিকুলেটেড একটি বাস চুরির ঘটনা ঘটেছে। চুরির একদিন পর বাসের অবস্থান জানতে পারে পুলিশ সদস্যরা। এখন বাসটি উদ্ধারে অভিযান চলছে।

রোববার (২৮ জুলাই) দুপুর ১ টার দিকে বাসটি কুড়িল ফ্লাইওভারের নিচে থেকে চুরি হয়। এরপর থেকে বাসটির খোঁজ পাচ্ছিলেন না বিআরটিসির চালক-শ্রমিকরা। এদিন রাতেও ডিপোতে ফিরেনি বাস। পরে ঘটনা জানানো হয় পুলিশকে।

ঢাকা মহানগর পুলিশের সিসিটিবি ক্যামেরায় বাসটি কুড়িল থেকে কালসী ফ্লাইওভার দিয়ে মাটিকাটার দিকে নামতে দেখা যায়। ঘটনাস্থল কুড়িল ফ্লাইওভারে নিচে ৩টি বিআরটিসির বাস রাখা ছিল। চালক বাস রেখে দুপুরের খাবার খেতে গিয়েছিলেন। খাবার খেয়ে এসে মাঝখানে থাকা বাসটি আর দেখতে পাননি।

আর্টিকুলেটেড বাসটি কুড়িল থেকে পুর্বাচল সড়কে চলাচল করে। বিআরটিসির গাজীপুর ডিপোর অধীনে এই বাসগুলোর ইজারাদার জিল্লুর রহমান। তিনি জানান, পুলিশ বাসের অবস্থান সনাক্ত করতে পেরেছে। এখন বাসটি উদ্ধারে অভিযানে নামবে পুলিশ।

তবে গাজীপুর বাস ডিপোর ম্যানেজার জিয়াউর রহমানের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে বাস চুরির ঘটনা অস্বীকার করেন তিনি। এ সময় তিনি জানান, বাস চুরির ঘটনা ঘটেনি।

এদিকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল সারাবাংলকে জানান, বাস চুরির পর ডিএমপির সব থানায় খবর দেওয়া হয়েছিল। একদিন পর বাসটি মিরপুরের একটি জায়গায় রাখার সন্ধান পাওয়া যায়। এখন বাসটি উদ্ধারে তারা অভিযানে রয়েছেন।

অভিযান টপ নিউজ বাস চুরি বিআরটিসি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর