Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু


৩০ জুলাই ২০১৯ ১১:৪৫

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও এক শ্রমিক। উল্লাপাড়া থানা পুলিশ এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়ার মুক্তমঞ্চ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার শ্যামপুর গ্রামের আসাদুলের ছেলে রজাউল (২৮) ও শাহজাদপুর উপজেলার শিমুলতলী গ্রামের গোলাম আলীর ছেলে আলামিন (২৫)। এ ঘটনায় অসুস্থ হওয়া হোসেন মিয়া (২৫) উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ী গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাদির হোসেন সারাবাংলাকে জানান, মুক্তমঞ্চ এলাকার রামকৃষ্ণ সাহা ও গোবিন্দ সাহার নির্মাণাধীন বাড়িতে বেশ কয়েকদিন আগে সেপটিক ট্যাংক বসানোর কাজ শেষ করা হয়েছিল। কিন্তু নির্মাণের পর থেকে সেটি অব্যবহৃত ছিল। মঙ্গলবার সকালে ওই সেপটিক ট্যাংকটির নিচের শাটার খুলতে ভেতরে নামে ওই তিন শ্রমিক। এ সময় ভেতরে থাকা গ্যাস তাদের নাক-মুখ দিয়ে প্রবেশ করায় সাথে সাথেই অচেতন হয়ে যান তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অসুস্থ অবস্থায় তিন শ্রমিককে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রেজাউল ও আলামিনকে মৃত ঘোষণা করেন।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান,  দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

দুই শ্রমিকের মৃত্যু সিরাজগঞ্জ সেপটিক ট্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর