Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলাকার ডেঙ্গু রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা এমপি অপুর


১ আগস্ট ২০১৯ ০১:৩০

ঢাকা: নিজ সংসদীয় এলাকায় (পালং-জাজিরা) কেউ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাদের চিকিৎসার দায়িত্বভার গ্রহণ করার ঘোষণা দিয়েছেন শরীয়তপুর-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু।

বুধবার (৩১ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি এই ঘোষণা দেন।

অপুর ফেসবুক পেজে দেওয়া ঘোষণাটি সারাবাংলার পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো- “শরীয়তপুরের (পালং-জাজিরায়) কেউ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে আক্রান্ত রোগী’র চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করার ঘোষণা করছি-

সকলেই জানেন, সারা দেশেই ডেঙ্গুজ্বরে আক্রান্ত হওয়ার প্রকোপ দেখা দিয়েছে, আমাদের শরীয়তপুরও এই রোগ থেকে মুক্ত নয়। এই অবস্থায় পালং-জাজিরায় ডেঙ্গ জ্বরে আক্রান্ত সকল মানুষের পাশে থাকার চেষ্টা করার সিদ্ধান্ত গ্রহণ করেছি আমি। কেউ ডেঙ্গ জ্বরে আক্রান্ত হলে চিকিৎসার যেকোন ধরনের সহায়তার জন্য যোগাযোগ করুন এই দু‘টি মোবাইল নাম্বারে: ১. ০১৯১৪৯৫২০২০, ২. ০১৭১২২২১২৭৯।

কেউ আতংকিত হবেন না- ইনশাআল্লাহ আমি সর্বাত্মক চেষ্টা করবো সকলের পাশে থাকার। দোয়া করি, মহান আল্লাহ যেন কাউকেই এই ভয়াবহ রোগ আক্রান্ত না করেন। আর সকলে ডেঙ্গুজীবাণুবাহী এডিস মশা প্রতিরোধে সচেতন থাকুন, নিজ নিজ বাসস্থান- কর্মস্থলের আশপাশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখুন।”

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইকবাল হোসেন অপু শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য। বিগত সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদকসহ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন তিনি। তার বাবা মরহুম সুলতান হোসেন মিয়া শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন।

ডেঙ্গু ডেঙ্গু জ্বর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর