Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বিয়ের আসরে প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা


১ আগস্ট ২০১৯ ১৫:১১

ঢাকা: রাজধানীর মগবাজার দিলু রোডের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এক যুবকের ছুরিকাঘাতে কনের বাবার মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন কনের মা। এছাড়া আটক করা হয়েছে ছুরিকাঘাত করা সজিব আহমেদ রকি (২৩) নামের ওই যুবককেও।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর দেড়টার দিকে দিলু রোডের প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তুলা মিয়া (৪৭)। আহত নারীর নাম ফিরোজা বেগম। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ সারাবাংলাকে বলেন, কমিউনিটি সেন্টারে ১২-১৫ জন সদস্যের উপস্থিতিতে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন করা হয়। হঠাৎ সেখানে ঢুকে রকি কনের মা-বাবার সঙ্গে কথা কাটাকাটি শুরু করে। সে সময় কেউ একজন রকিকে ছুরি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে ওই ধারালো ছুরি দিয়েই রকি তুলা মিয়াকে (৪৭) আঘাত করে। এতে কনের মা বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে। তখন দু’জনকে উদ্ধার করে নিকটস্থ ইনসাফ হাসপাতালে নেওয়া হলে কনের বাবাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে ফিরোজা বেগমকে নেওয়া হয় ঢামেকে। এছাড়া ছুরির আঘাতে রকিও আহত হওয়ায় তাকেও চিকিৎসার জন্য ঢামেকে নেওয়া হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে জানা গেছে তুলা মিয়া ও ফিরোজা বেগমের মেয়ের সঙ্গে রকির প্রেমের সম্পর্ক ছিল। তা সত্ত্বেও বিয়ের আয়োজন করায় ক্ষিপ্ত হয় সে। এর জের ধরেই এই হত্যার ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপপরিদপর্শক রমজান আলী জানান, রকির বাড়ী কুমিল্লার দাউদকান্দি উপজেলায়। সে পরিবারের সঙ্গে মগবাজার বাটার গলিতে থাকে।

কুপিয়ে হত্যা প্রেমিকার বাবাকে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর