Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিরোজপুরে খুন করে চট্টগ্রামে আত্মগোপন, অবশেষে গ্রেফতার


১ আগস্ট ২০১৯ ১৯:৫৪

চট্টগ্রাম ব্যুরো: পিরোজপুরে এক কিশোরকে খুন করে পালিয়ে চট্টগ্রামে আত্মগোপন করা একজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম সোহেল হাওলাদার।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার চা-বোর্ড এলাকা থেকে সোহেল হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক (মেট্রো) সাইফুদ্দিন আনোয়ার।

গ্রেফতার সোহেল হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দারুল হুদা গ্রামের সেলিম হাওলাদারের ছেলে।

পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার সারাবাংলাকে জানান, গত ৫ মে ভান্ডারিয়া নদীর তীর থেকে ১৫ বছরের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় মৃত কিশোরের বড় ভাই মিজানুর রহমান বাদি হয়ে সোহেল হাওলাদারসহ ৫ জনকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বাকি চার আসামিও কিশোর বয়সের।

মামলার এজাহারে বাদি অভিযোগ করেছেন- সোহেল হাওলাদারসহ আসামিরা তাদের প্রতিবেশি। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে সোহেলের নেতৃত্বে আসামিরা তার (বাদি) ভাই হাবিবউল্লাহকে তুলে নিয়ে নৃশংসভাবে খুন করে নদীরপারে ফেলে রাখে।

মামলাটি তদন্তের দায়িত্ব পায় পিবিআই। কিন্তু ঘটনার পর থেকে আসামিরা সবাই এলাকা থেকে পালিয়ে যায়। গোপন সূত্রে সোহেলের অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়ার পর তাকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়।

পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার সারাবাংলাকে বলেন, ‘ঘটনার পরই সোহেল চট্টগ্রামে চলে আসে। এখানে এসে সৌদিয়া বাস কাউন্টারে চাকরি নেয় ও চা-বোর্ড এলাকায় ভাড়া বাসায় বসবাস শুরু করে। পিবিআই’র পিরোজপুর জেলার অনুরোধে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি।’

গ্রেফতারের পর সোহেল হাওলাদারকে পিরোজপুর পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার।

গ্রেফতার এক চট্টগ্রামে আত্মগোপন পিরোজপুরে খুন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর