Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইয়ের পর গ্রেফতার ‘কিশোর গ্যাংয়ের’ ৪ সদস্য


২ আগস্ট ২০১৯ ১৯:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছিনতাইয়ের ঘটনায় এক শিক্ষার্থীসহ কথিত ‘কিশোর গ্যাংয়ের’ ৪ সদস্যকে গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ। ওই শিক্ষার্থী এলাকাভিত্তিক ‘গ্যাং লিডার’ বলে জানিয়েছে পুলিশ।

ছিনতাইয়ের তথ্য পাওয়ার পর শুক্রবার (২ আগস্ট) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমদাদ হোসেন চৌধুরী।

গ্রেফতার ৪ জন হলো- মহিউদ্দিন আহাম্মদ ভুঁইয়া (১৮), ইমরান হোসেন রাকিব (১৮), আবদুল হক আবির (২০) ও ফয়সাল (২২)।

উপ-পরিদর্শক ইমদাদ সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার ভোরে নগরীর আকবর শাহ থানার এক নম্বর ঝিল এলাকা থেকে সীতাকুণ্ড উপজেলার চৌধুরীঘাটায় কর্মস্থলে যাচ্ছিলেন তিন যুবক। এরা হলেন- সাব্বির হোসেন সৈকত, এরশাদুল হক রাসেল ও শহিদ আলম। পায়ে হেঁটে নগরীর পূর্ব ফিরোজশাহ হাজী ঘোনার মিনারের গোড়া এলাকায় পৌঁছালে চারজন মিলে তাদের ছোরার ভয় দেখিয়ে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে নিয়ে যায়। তাদের কাছ থেকে ৩ হাজার ৬০০ টাকা এবং ১টি মোবাইল ছিনিয়ে নেয়।

ইমদাদ বলেন, ‘ছিনতাইয়ের পর চারজন যখন চলে যাচ্ছিল, তখন তিন যুবক চিৎকার দেয়। এসময় টহল পুলিশ ও স্থানীয় জনতা মিলে আবির ও ফয়সালকে ধরে ফেলে। বাকি দু’জন পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মহিউদ্দিন ও রাকিবকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল, ৩ হাজার ২০০ টাকা ও ২টি ছোরা উদ্ধার করা হয়েছে।’

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘মহিউদ্দিন চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। তার নেতৃত্বে পূর্ব ফিরোজ শাহ এলাকায় একটি কিশোর গ্যাং আছে। কিশোর বয়সী এবং সদ্য তরুণরা এই গ্যাংয়ের সদস্য। তারা নিয়মিত ওই এলাকায় ছিনতাই করে বলে আগেও অভিযোগ পেয়েছি। আমরা সুনির্দিষ্ট তথ্য মোতাবেক তাদের ধরার অপেক্ষায় ছিলাম। এই গ্যাংয়ের বাকি সদস্যদেরও আইনের আওতায় আনা হবে।’

কিশোর গ্যাং গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর