Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদারীপুরে ডেঙ্গুতে নারীর মৃত্যু, নতুন রোগী ১৮


৩ আগস্ট ২০১৯ ১৩:১৮

মাদারীপুর: মাদারীপুরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নাদিরা বেগম (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২ আগস্ট) রাত ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর থেকে ঢাকা নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়। কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত নাদিরা বেগম মাদারীপুরের উত্তর কৃষ্ণনগর এলাকার আব্দুর জব্বার মিয়ার মেয়ে।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, নাদিরা বেগম ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ৩০ জুলাই হাসপাতালে ভর্তি হন। এরপর ১ জুলাই তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতে তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা । ঢাকায় নেওয়ার পথে রাতে নাদিরা বেগমের মৃত্যু হয়।

ডেঙ্গুতে মারা গেল স্কুলছাত্র রাইয়ান

এদিকে, মাদারীপুরের সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম সারাবাংলাকে জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (৩ আগস্ট) পর্যন্ত মাদারীপুরের ৪ জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ৪৯ জন। এরমধ্যে সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ৯ জন, শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন ৩ জন, কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন ২ জন ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন ৪ জন। বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা, বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

টপ নিউজ ডেঙ্গুতে একজনের মৃত্যু নতুন ভর্তি ১৮ জন মাদারীপুরে একজনের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর