Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মহাসড়কে পশুবাহী যান থামানো হবে না’


৩ আগস্ট ২০১৯ ১৭:২১

সিরাজগঞ্জ: ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে চলাচল করা পশুবাহী যান থামানো হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের উপ মহাপরিদর্শক একেএম হাফিজ আকতার।

শনিবার (৩ আগস্ট) সকাল ১১টায় সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শনের সময় সাংবাদিকদের এই কথা জানান তিনি।

তিনি বলেন, ‘আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে পশুবাহী যানবাহন যেনো নির্বিঘ্নে চলাচল করতে পারে, সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থানে থাকবে। এছাড়াও জনসাধারণের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পর্যাপ্ত পরিমাণ পুলিশ মহাসড়কে অবস্থান করবে। পাশাপাশি মহাসড়কের পাশে কেউ যেনো পশুর হাট বসাতে না পারে, সে বিষয়েও পুলিশ সর্তক দৃষ্টি রাখবে।’

বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক দ্রুত মেরামতের জন্য সড়ক ও জনপদ বিভাগকে তাগিদ দিয়ে তিনি আরও বলেন, ‘বন্যা ও বৃষ্টির কারণে রাস্তাঘাট খারাপ হয়ে গেছে। দুই থেকে তিনদিনের মধ্যে এসব রাস্তা সংস্কার করা জরুরি।’

এরপর উপ মহাপরিদর্শক একেএম হাফিজ আকতার হাটিকুমরুল গোলচত্বরের একটি হোটেলের সম্মেলন কক্ষে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আয়োজিত যৌথ সমন্বয় সভায় যোগ দেন।

এই সমন্বয় সভায় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালাহ মো. তানভীর, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিশারুল আরিফ, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, হাইওয়ে পুলিশ এসপি জাহাঙ্গীর হোসেনসহ টাঙ্গাইল, নাটোর, পাবনা ও বগুড়ার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

ঈদযাত্রা নির্বিঘ্ন ঈদুল আজহা পশুবাহী যানবাহন মহাসড়কে থামানো হবে না রাজশাহী রেঞ্জের উপ মহাপরিদর্শক একেএম হাফিজ আকতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর