Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে ভিজিএফ’র কার্ড নিতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের


৩ আগস্ট ২০১৯ ২০:৪৮

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর পৌরসভায় দুস্থ ব্যক্তিদের জন্য বরাদ্দ করা ভালনারেবল গ্রুফ ফিডিংয়ের (ভিজিএফ) কার্ড নিতে গিয়ে পদদলিত হয়ে হাফিজ উদ্দিন (৬২) নামে এক বৃদ্ধ মারা গেছেন।

শনিবার (৩ আগস্ট) বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এ সময় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন দুপুরে ডিগ্রি কলেজ মাঠে এই দুর্ঘটনা ঘটে।

হাফিজ উদ্দিনের বাড়ি ফুলপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমুয়াকান্দা এলাকায়। স্থানীয়রা জানান, আজ ভিজিএফ’র চার হাজার ৬২১টি কার্ড বিতরণ করার কথা ছিল। দুপুরে অতিরিক্ত ভিড় হলে কলেজ মাঠের গেট বন্ধ করে দেওয়া হয়। বাইরে থেকে লোকজন গেট ঠেলে ভেতরে ঢোকার চেষ্টা করে। এ সময় সাতজন পদদলিত হন।

তারা আরও জানান, আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে হাফিজ উদ্দিন (৬২), ফিরোজা খাতুন (৬৫) ও খোকনকে (৩২) ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়।

পদদলিত ভিজিএফ মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর