Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলায় ৫ জনের যাবজ্জীবন


৪ আগস্ট ২০১৯ ১৫:৩২

ফরিদপুর: ফরিদপুরে দুই কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলায় পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের দণ্ড দিয়েছেন আদালত।

রোববার (৪ আগস্ট) দুপুরে ফরিদপুরের দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আলমাগীর কবীর এ রায় ঘোষণা করেন। তবে এ মামলার সব আসামিই পলাতক।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন, উজ্জল খান (২৫), শুকুর আলী (২৬), মিরাজ শেখ (২৫), ইলিয়াস ব্যাপারী (২০) ও শফি মোল্লা (২৫)। এদের সবার বাড়ি ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৪ এপ্রিল জেলার চরভদ্রাসন উপজেলার স্কুল পড়ুয়া দুই কিশোরীকে অপহরণ করে আসামিরা। পরে তাদের পদ্মা নদীর চরে নিয়ে গণধর্ষণ করে মোবাইল ফোন সেটের মাধ্যমে তা ভিডিও করে। এ ঘটনায় এক কিশোরীর বাবা বাদি হয়ে ২০১৬ সালের ১১ জুন চরভদ্রাসন থানায় ওই পাঁচজনকে আসামি করে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

দীর্ঘ শুনানি শেষে ওই পাঁচ আসামি দোষী প্রমানিত হওয়ায় আদালত প্রত্যেককে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা করে জরিমানা করেন। এই জরিমানা অনাদায়ে আরও তিন বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

গণধর্ষণ মামলা গণধর্ষণ মামলার আসামি যাবজ্জীবন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর