Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ জনের মৃত্যু


৫ আগস্ট ২০১৯ ০৯:৪৫

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর চরপুলিয়ামারি ও ফুলবাড়িয়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে আলাদা ‘বন্দুকযুদ্ধে’ দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন-পাটগুদাম এলাকার জয়নাল আবেদিনের ছেলে জনি মিয়া (২৬) ও ফুলবাড়িয়ার কৈয়ারচালা গ্রামের শফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২০)।

গোয়েন্দা পুলিশের দাবি, নিহত জনি মিয়া এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা ও ছিনতাইকারী এবং জহিরুল ইসলাম গণধর্ষণ মামলার আসামি ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (৪ আগস্ট) দিবাগত রাতে এই দুইটি ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ সারাবাংলাকে জানান, রোববার দিবাগত সাড়ে ১২টার দিকে গোয়েন্দা পুলিশের কাছে খবর আসে যে চরপুলিয়ামারী এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা ও ছিনতাইকারী অবস্থান করছে। এ সংবাদ পেয়ে তাদেরকে ধরতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে মাদক বিক্রেতারা গুলি ও ঢিল ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা ও ছিনতাইকারী জনিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সময় দুই পুলিশ সদস্য আকরাম হোসেন ও মতিউর রহমান আহত হন। ঘটনাস্থল থেকে ১৪ রাউন্ড শটগানের গুলি, ২০০ গ্রাম হেরোইন ও ১টি চাকু উদ্ধার করেছে পুলিশ। মাদক বিক্রেতা জনি মিয়ার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় ৩ টি মাদকের মামলাসহ ১১ টি মামলা রয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন গণধর্ষণ মামলার আসামিদের কয়েকজন ফুলবাড়িয়ার পাট্রিরা কালাদহ ঈদগাঁর সামনে অবস্থান করছে। পরে রাত আড়াইটার দিকে তাদের গ্রেফতারের চেষ্টা করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আসামিরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় জহিরুল একটি পাইপগানসহ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত শনিবার (৩ আগস্ট) ফুলবাড়িয়ায় এক কিশোরিকে গণধর্ষণের ঘটনায় হওয়া মামলার আসামি ছিলেন জহিরুল।

গণধর্ষণ মামলার আসামি গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধ টপ নিউজ দুইজনের মৃত্যু ময়মনসিংহ মাদক বিক্রেতা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর