Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণের তিন মাস পর ফিরে এলেন আইটি বিশেষজ্ঞ শাহীন


৫ আগস্ট ২০১৯ ১৪:০১

ঢাকা: অপহরণের তিন মাস পর ফিরে এসেছেন আইটি বিশেষজ্ঞ আতাউর রহমান শাহীন। সোমবার (৫ আগস্ট) ভোর ৪টার দিকে শাহীন মিরপুরের বাসায় ফিরে আসেন বলে সারাবাংলাকে জানিয়েছেন তার স্ত্রী তানিয়া আক্তার। তানিয়া আরো জানান, শাহীন এখন সুস্থ আছেন, ভালো আছেন। তিনি খুব ক্লান্ত, এখন বিশ্রামে আছেন।

তানিয়া আক্তার বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া। শাহীন ফিরে এসেছে, এটাই ঈদের আগে আমাদের আরেকটি বড় ঈদ। আমার সন্তান তার বাবাকে ফিরে পেয়েছে। তিনি অনেকটা ক্লান্ত। তিনি বিশ্রাম করছেন। পরে বিস্তারিত কথা হবে বলে জানান তিনি।’

এর আগে, গত ২ মে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর তেজগাঁও সাতরাস্তা থেকে অপহৃত হন শাহীন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার সন্ধানে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় অভিযোগ করেন স্বজনরা।

তেজগাঁও অফিসের সামনে থেকে আইটি বিশেষজ্ঞ নিখোঁজ

‘বাবাকে তাড়াতাড়ি আমার কাছে ফিরিয়ে দাও’

অপহৃত শাহীনের ভায়রা (স্ত্রীর বোনের স্বামী) মো. মঞ্জু বলেন, ‘শাহীন বেঙ্গল গ্লাসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার। তিনি মাঝে মধ্যে অফিসের কাজে বাইরে যান। অপহরণের দিনও তেজগাঁও শিল্পাঞ্চলের আকিজ হাউজে কাজ করতে যান। সেখান থেকে তিনি এবং তার এক সহকর্মী সন্ধ্যা ৭টা ২২ মিনিটে একসঙ্গে বের হন। শাহীন ফুটপাতে যেখানে দাঁড়িয়ে উবারের গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তার কাছেই ফুটপাতের সামনে একটা মাইক্রোবাস দাঁড়িয়েছিল। শাহীন যখন মোবাইলে উবারের গাড়ির অবস্থান দেখছিলেন ঠিক সেই সময় তিনজন লোক এসে তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে চলে যায়।

এরপর স্বামীর সন্ধান চেয়ে তানিয়া আক্তার গত ৪ জুলাই ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেন। সেখানে শাহীনের বাবা, ছেলেসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আইটি বিশেষজ্ঞ শাহীন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর