Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেলওয়ে থানায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ তদন্তে কমিটি


৫ আগস্ট ২০১৯ ২১:৪৬

খুলনা: খুলনার রেলওয়ে (জিআরপি) থানায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ তদন্ত করতে কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৫ আগস্ট) পাকশী রেলওয়ে জেলা পুলিশ সুপার মো. নজরুল ইসলাম তিন সদস্যের কমিটি গঠন করেন।

কমিটির প্রধান করা হয়েছে সহকারী পুলিশ সুপার ফিরোজ আহমেদকে। বাকি সদস্যরা হলেন, পুলিশ পরিদর্শক শ ম কামাল হোসেন ও পুলিশ পরিদর্শক মো. বাহারুল ইসলাম।

তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে খুলনার রেলওয়ে (জিআরপি) থানায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ ওঠে। ভুক্তভোগী নারী অভিযোগ করেন, খুলনার রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি পাঠানসহ পাঁচ পুলিশ সদস্য তাকে ধর্ষণ করেছেন।

শনিবার (৩ আগস্ট) মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে ওই নারীকে আদালতে হাজির করা হলে তিনি নিজেই পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেন। এদিকে পুলিশ জানিয়েছে, শুক্রবার (২ আগস্ট) ওই নারীকে পাঁচ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

শুনানি শেষে আদালত মেডিকেল টেস্ট করানোর নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে, রোববার (৪ আগস্ট) রাতে ওই নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল। তবে সময় স্বল্পতার কারণে পরীক্ষা করানো সম্ভব হয়নি। সোমবার (৫ আগস্ট) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তার মেডিকেল টেস্ট করানো হয়েছে।

ভুক্তভোগী নারীর বড় বোন জানান, তাদের বাড়ি খুলনার ফুলবাড়ি গেট এলাকায়। তাদের মা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। তার বোন নিজেও অসুস্থ, তাই বৃহস্পতিবার যশোরে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। শুক্রবার খুলনায় ফেরার সময় ফুলতলা এলাকা থেকে জিআরপি পুলিশ মোবাইল চুরির অপবাদ দিয়ে তাকে থানায় ধরে নিয়ে যায়। পরে গভীর রাতে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি পাঠান তাকে ধর্ষণ করেন। এরপর পালাক্রমে আরও ৪ জন পুলিশ সদস্য ধর্ষণ করেন। পরদিন (শনিবার) পাঁচ বোতল ফেনসিডিলসহ তাকে আদালতে হাজির করা হয়।

বিজ্ঞাপন

গণধর্ষণের অভিযোগ টপ নিউজ তদন্ত কমিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর