Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হজযাত্রীদের বিশ্রামখানায় ওষুধ দেয়া সেই মশককর্মীকে বরখাস্ত


৬ আগস্ট ২০১৯ ০১:৩৬

রাজধানীর আশকোনা হজ ক্যাম্পে হজযাত্রীদের বিশ্রামখানায় অতর্কিতভাবে মশার ওধুষ দেয়ার ঘটনায় সেই মশককর্মীকে সাময়িক বরখাস্ত করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) কর্তৃপক্ষ। সেই মশককর্মীর নাম হুমায়ূন কবির।

সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি জানান, হজযাত্রীদের বিশ্রামাঘরে হঠাৎ করে গিয়ে মশার ওষুধ ছিটানোর ঘটনা আমার নজরে আসার পর ওই কর্মীকে সাময়িক বরখাস্ত করার নির্দেশ দেয়া হয়েছে। সেই সঙ্গে বিষয়টি তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, আশকোনা হাজী ক্যাম্পে হজ যাত্রীদের বিশ্রামাখানায় হঠাৎ করেই ঢুকে পড়েন মশককর্মী হুমায়ূন। তার কাঁধে ছিল মশার ওষুধ ছিটানোর মেশিন। এসময় কাউকে কিছু না বলেই তিনি মেশিনটি চালাতে থাকেন। এমনকি হজ যাত্রীদের মুখে, শরীরে ধোয়া স্প্রে করতে থাকেন। এই ধোয়া থেকে বাঁচতে হজযাত্রীরা নাক মুখ চেপে এদিক ওদিক ছুটাছুটিও করতে থাকেন। এসময় সেখানে থাকা কোনো এক ব্যক্তি মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ছেড়ে দেন।

মুহূর্তেই ন্যাক্কারজনক এই ঘটনার ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে বিষয়টি নজরে আসে ডিএনসিসি মেয়রের। এরপরই মশককর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

টপ নিউজ ডিএনসিসি বরখাস্ত হজযাত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর