Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ার জামগড়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭২তম শাখার যাত্রা


৬ আগস্ট ২০১৯ ১৪:২৩

আশুলিয়া: আশুলিয়ার জামগড়ায় আনুষ্ঠানিকভাবে শুরু হলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭২তম শাখার কার্যক্রম।

মঙ্গলবার (৬ আগস্ট) ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ হাফেজ মো. এনায়েত উল্লাহ প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি উল্লেখ করে নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ হাফেজ মো. এনায়েত উল্লাহ বলেন, মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ঢাকা নর্থ জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মঞ্জুরুল আলম। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্, হ্যাপি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান ও দি ল্যাবএইড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. মশিউর রহমান।

ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ অনুষ্ঠানটি পরিচালনা করেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোল্লাবাড়ী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক এম শামসুদ্দিন আহমেদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আল আরাফাহ ইসলামী ব্যাংক আশুলিয়ার জামগড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর