Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে যুবক হত্যার অভিযোগ


৭ আগস্ট ২০১৯ ১৭:১৮

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে সৈয়দ আহম্মদ (৩০) নামের এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আব্দুল মালেক নামের একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ আগস্ট) সকালে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কাঞ্চনপুর এলাকা থেকে সৈয়দ আহম্মদের মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃতের মা রিনা বেগম সারাবাংলাকে জানান, বাড়ির সামনে নতুন একটি মসজিদ নির্মাণের জন্য এলাকাবাসী সৈয়দকে মসজিদের সামনে টাকা তোলার দায়িত্ব দেয়। সৈয়দ টাকা তুলে নিয়মিতই সেটা মসজিদ ফান্ডে জমা দিয়ে আসছিলেন। গত কয়েকদিন ধরে সৈয়দকে টাকা তুলতে নিষেধ করে আসছিলেন একই এলাকার আব্দুল মালেকের ছেলে জাহেদ ও খালেক। কিন্তু সৈয়দ টাকা তোলা বন্ধ না করায় সৈয়দের সাথে ঝগড়ায় জড়িয়ে পরে জাহেদ ও খালেক। পরে মঙ্গলবার (৬ আগস্ট) রাতে সৈয়দ বাজার থেকে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে জাহেদ, খালেক ও তার সঙ্গীরা পথরোধ করে হাতুড়ি ও ইট দিয়ে মাথায় গুরুতর জখম করে পালিয়ে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া সারাবাংলাকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত যুবক সৈয়দ আহম্মদ এর মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মৃতের মা রিনা বেগম বাদী হয়ে মালেক, তার ছেলে জাহেদ, খালেক ও একই এলাকার মো. বাহারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলার প্রেক্ষিতে আব্দুল মালেককে গ্রেফতার দেখানো হয়েছে। অন্য আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মসজিদের টাকা মসজিদের টাকা নিয়ে বিরোধ যুবক হত্যার অভিযোগ হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর