Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের ‘ঢোল’ নিজে পেটাতে নারাজ মাশরাফি


৭ আগস্ট ২০১৯ ২০:২৮

নড়াইল: সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা জানিয়েছেন নড়াইলের উন্নয়নের জন্য তিনি চেষ্টা করে যাচ্ছেন। তবে ‘ঢোল’ পেটাতে চান না। তিনি সাংবাদিকদের বলেন, নড়াইলের উন্নয়নে আমি আমার নিজের ঢোল নিজে পেটাব কেন? আপনারা (সাংবাদিকরা) খোঁজখবর নিয়ে দেখেন, আমি নির্বাচিত হওয়ার পর এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি। খোঁজখবর নিয়ে আপনারা প্রতিবেদন করেন। আমার ঢোল আমি পেটাব না।

বুধবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

এসময় মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেন নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য। মাশরাফি বলেন, নড়াইলকে মাদকমুক্ত করতে চাই। আপনারা কেউ মাদকসেবী এবং মাদকবিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের অভিযোগে কোনো আসামিকে পুলিশে ধরলে কোন প্রভাবশালী যেন সেই আসামির পক্ষে কথা না বলেন। সবাইকে সেই অনুরোধ করি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডাক্তার আসাদ-উজ-জামান মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। আরও ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস শাকুরসহ সরকারি দফতরের কর্মকর্তারা।

মতবিনিময় সভায় এমপি মাশরাফি ডেঙ্গু রোগের চিকিৎসায় ব্যক্তিগত অর্থায়নে সাড়ে ৪০০ কিট প্রদান করেন।

টপ নিউজ নড়াইল মাশরাফি বিন মোর্ত্তজা রাজনীতি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর