Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, নেপথ্যে মাদক


৭ আগস্ট ২০১৯ ২১:৪৩

বগুড়া: বগুড়ায় মাদক সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্য রাস্তায় ছুরিকাঘাতে ভোলা মিয়া (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হত্যাকারী নাইম হোসেন পলাতক রয়েছে।

বুধবার (৭ আগস্ট) বিকেলে বগুড়া শহরের গোয়ালগাড়ি সংলগ্ন সুলতানগঞ্জ পাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি রেজাউল করিম রেজা সারবাংলাকে জানান, ভোলা মিয়া ও নাইম হোসেন দু’জনই মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত ছিল। গত কয়েকদিন ধরে দু’জনের মধ্যে মাদক নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার দু’গ্রুপের মধ্যে মারপিটের ঘটনাও ঘটেছিল। বুধবার বিকালে স্থানীয় ঈদগাহ লেনে ভোলার ওপর হামলা চালায় নাইম। ভোলাকে কয়েকবার ছুরিকাঘাত করলে সে রাস্তার ওপরই পড়ে থাকে। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরও জানান, মাদক সংক্রান্ত বিরোধে এ খুনের ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরবর্তীতে তদন্ত করে মূল ঘটনা বের করা হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ছুরিকাঘাতে যুবকের মৃত্যু প্রকাশ্যে ছু্রিকাঘাত বগুড়া মাদক নিয়ে বিরোধ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর