Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গরু বহনকারী ট্রাকের চাপায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু


৮ আগস্ট ২০১৯ ১৬:২০

ভোলা: ভোলার বোরহানউদ্দিনে গরু বহনকারী ট্রাকের চাপায় মো. মিজান (১৮) ও শাহাদাত (২৪) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আরও একজন আহত হন।

বৃহস্পতিবার ( ৮ আগস্ট) দুপুরে উপজেলার ডাওরীর হাট সংলগ্ন ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মৃত মিজান বোরাহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবেদ আলীর ছেলে ও শাহাদাত একই এলাকার আবু তাহেরের ছেলে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, মৃতদের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মিজান তার মামাতো ভাই শাহাদাত ও বোন নাজমাকে নিয়ে মোটরসাইকেলে চরফ্যাশনের দিকে যাচ্ছিল। এসময় ডাওরীর হাট সংলগ্ন এলাকায় গরু বোঝাই একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মিজান ও শাহাদাতকে মৃত ঘোষণা করেন। এবং গুরুতর আহত নাজমা বেগম ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভোলা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর