Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মতিঝিল সিটি সেন্টারের ১৪তলা থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু


১০ আগস্ট ২০১৯ ১৭:৪০

ঢাকা: রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৪ তলা থেকে পড়ে তানজিনা আক্তার রূপা (১৭) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। রূপা খিলগাঁওয়ের আলী আহমেদ স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

ওই ছাত্রীর ভাই জুবায়ের আহমেদ সম্রাট জানান, সিটি সেন্টারের ১৪ তলায় তার অফিস। বোন তানজিনা বিশাল ভবন দেখতে তার সঙ্গে এখানে এসেছিল। ৩৬ তলা ভবনের বিভিন্ন জায়গা দেখার পর বোনকে ১৪ তলায় রেখে তিনি কিছু সময়ের জন্য নিজের অফিসে গিয়েছিলেন। এরপর আশপাশের চিৎকার শুনে এসে দেখেন তানজিলা নিচে পড়ে গেছে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, আমরা ওই সিটি সেন্টারে অবস্থান করছি। এখন মেয়েটিকে ফেলে দেওয়া হয়েছে না দুর্ঘটনা, বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল খালেক জানান, ময়নাতদন্তের জন্য ওই কিশোরীর মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য ভাই সম্রাটকে মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়েছে।

মতিঝিল জোন পুলিশের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে সিটি সেন্টারের ১৪ তলা থেকে পড়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।’ এ বিষয়ে পরে বিস্তারিত জানানো যাবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এসআর/এমও

বিজ্ঞাপন

কিশোরীর মৃত্যু টপ নিউজ মতিঝিল সিটি সেন্টার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর