Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মায় স্পিডবোট ডুবে শিশু নিখোঁজ


১৩ আগস্ট ২০১৯ ১৪:১২

মুন্সিগঞ্জ: পদ্মা নদীর শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে স্পিডবোট উল্টে পানিতে পড়ে দ্বীন ইসলাম (৮) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। তবে ইতোমধ্যে ১৯ জনকে নদী থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে ৮টায় একটি স্পিডবোট ২০ জন যাত্রী নিয়ে ইঞ্জিন বিকল হয়ে ঢেউয়ের তোড়ে স্পিডবোটটি উল্টে যায়। লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ দ্বীন ইসলাম মিরপুর-১২ এর চার নম্বর রোডের সি-ব্লকের বাসিন্দা সিদ্দিকুর রহমানের ছেলে। সে তার মা-বাবার সঙ্গে বরিশাল যাচ্ছিল।

শিমুলিয়াঘাট কোস্টগার্ডের চীফ পেটি অফিসার লুৎফর রহমান জানান, মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাট থেকে ২০ জন যাত্রীবোঝাই একটি স্পিডবোট মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাটের উদ্দেশ্য রওনা দেয়। এ সময় শিমুলিয়া ঘাটের অদূরে  স্পিডবোটের ইঞ্জিনটি বিকল হয়ে গেলে পদ্মা নদীতে প্রচণ্ড ঢেউয়ের তোড়ে স্পিডবোটটি উল্টে যায়। এ সময় অন্যান্য সী-বোট ও ট্রলারে করে ১৯ যাত্রীকে উদ্ধার করা হয়।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবিরুল ইসলাম জানান, মাঝপদ্মায় ঝড়ের কবলে পড়ে প্রচণ্ড বাতাসে স্পিডবোটটি উল্টে যায়। এ সময় যাত্রীদের উদ্ধার করে কাছাকাছি একটি খালি সী-বোটের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়। তবে দ্বীন ইসলাম নামে এক শিশু এখনও নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশুর খোঁজে কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

উদ্ধার ২০ একজন নিখোঁজ পদ্মায় স্পীডবোট দুবি


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর