Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারেক মাসুদের মৃত্যুবার্ষিকীতে দুর্ঘটনাস্থলে মানববন্ধন


১৩ আগস্ট ২০১৯ ১৪:৪০

মানিকগঞ্জ: সড়ক দুর্ঘটনায় নিহত চলচ্চিত্রকার তারেক মাসুদ ও বিশিষ্ট সাংবাদিক মিশুক মুনীরের স্মরণে মানিকগঞ্জের করা স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ, মানববন্ধন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। এছাড়া ঢাকা-পাটুরিয়া সড়কে রেললাইন সংযোগের দাবি জানিয়েছেন বিভিন্ন সংগঠন।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা এলাকার দুর্ঘটনাস্থলের স্মৃতিস্তম্ভের পাশে যৌথভাবে মানিকগঞ্জ প্রেসক্লাব, তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি সংসদ, বারসিক, সুজনসহ বিভিন্ন সংগঠন এসব কর্মসূচি পালন করে।

প্রথমেই তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতিফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর মহাসড়কের পাশে নিরাপদ সড়কসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তারা তাকের মাসুদ-মিশুক মুনীরসহ নিহত পরিবারগুলোর ক্ষতিপূরণ বাস্তবায়ন ও ঢাকা-পাটুরিয়া সড়কে রেললাইনের দাবি জানান।

উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগস্ট সকালে ‘কাগজের ফুল’ সিনেমার স্যুটিং স্পট দেখে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শালজানা গ্রাম থেকে ঢাকা ফিরছিলেন প্রখ্যাত চলচিত্র নির্মাতা তারেক মাসুদ, তার স্ত্রী ক্যাথরিন মাসুদ, বিশিষ্ঠ সাংবাদিক মিশুক মুনীরসহ ৯ জনের একটি দল। পথে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোক এলাকায় চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে যায়। এসময় ভেতরে থাকা তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ প্রডাকশন সহকারী ওয়াসিম, জামাল এবং মাইক্রোবাস চালক মুস্তাফিজুর রহমানসহ ৫জন নিহত হন।

সারাবাংলা/এমও

তারেক মাসুদ মিশুক মুনীর


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর